আল নাসরেই থাকছেন রোনালডো

টিবিএন ডেস্ক

জুন ২ ২০২৩, ২৩:৪০

আল নাসরের জার্সিতে ক্রিস্টিয়ানো রোনালডো। ছবি: টুইটার

আল নাসরের জার্সিতে ক্রিস্টিয়ানো রোনালডো। ছবি: টুইটার

  • 0

নতুন মৌসুমে নতুন দলে যোগ দেয়ার গুঞ্জন থাকলেও ক্রিস্টিয়ানো রোনালডো নিশ্চিত করেছেন আরও এক মৌসুম আল নাসরেই থাকছেন তিনি। বৃহস্পতিবার সৌদি সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে এমনটা জানান তিনি।

গত জানুয়ারিতে বছরের ২০ কোটি ইউরোর চুক্তি দুই বছরের জন্য সৌদি আরবের ক্লাব আল নাসরে নাম লেখান রোনালডো। ১৬ ম্যাচে তাদের হয়ে ১৪টি গোল করেছেন পাঁচটি ব্যালন ডরজয়ী এ তারকা।

আল নাসর সৌদি সুপার লিগের শিরোপা না জেতায় দলের ওপর নাখোশ রোনালডো এমন গুঞ্জন ছড়ায় ইউরোপের সংবাদমাধ্যমে। কয়েকটি সংবাদপত্র এও দাবি করে ইউরোপে ফিরতে চাইছেন রোনালডো।

তবে, সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে রোনালডো নিজেই জানিয়েছেন আপাতত অন্য কোথাও খেলার পরিকল্পনা নেই তার।

রোনালডো বলেন, ‘আমি এখানে ভালো আছি। এখানেই খেলা চালিয়ে যেতে চাই। এখানেই খেলা চালিয়ে যাব। আমি আপনাদের বিশ্ব ও সংস্কৃতির অংশ হতে চাই। আমি আছি এখানেও। আশা করি আমার খেলা, পারফরম্যান্স ও শিরোপা জয়ের মাধ্যমে দর্শকদের আনন্দ দিতে পারব। আমাকে এখানে স্বাগত জানানোয় সবাইকে ধন্যবাদ। যতদিন আছি নিজের সেরাটা দিয়ে যাব।’

এমন ঘোষণায় রিয়াল মাদ্রিদ, নিউক্যাসল ইউনাইটেড, আর্সেনালসহ বেশ কয়েকটি ক্লাবের পরিকল্পনায় ব্যাঘাত ঘটতে পারে। সামনের মৌসুমে পর্তুগিজ তারকাকে দলে ভেড়াতে চাইছিল তারা।

রোনালডো মনে করেন তিনি বিশ্বের অন্যতম সম্ভাবনাময় লিগে খেলছেন। সৌদি লিগের প্রশংসা করে তিনি বলেন, ‘সৌদি দলগুলো যেমন উন্নতি করছে সেটা অব্যাহত থাকলে আগামী পাঁচ বছরে এটা বিশ্বের অন্যতম সেরা লিগে পরিণত হতে পারে।’

রোনালডোর পর বিশ্বের অন্য সেরা তারকাদের দিকে হাত বাড়িয়েছে সৌদি লিগের দলগুলো। লিওনেল মেসিকে দলে ভেড়াতে চাইছে আল হিলাল। আর রোনালডোর সাবেক সতীর্থ রিয়াল মাদ্রিদ তারকা কারিম বেনজেমাকে দলে নিতে চায় আল ইত্তিহাদ।


0 মন্তব্য

মন্তব্য করুন