স্যান অ্যান্টোনিওর ৩ পুলিশ অফিসারের বিরুদ্ধে খুনের অভিযোগ

টিবিএন কর্মকর্তা

জুন ২৪ ২০২৩, ১৯:১০

অভিযুক্ত তিন পুলিশ কর্মকর্তা (বাঁ থেকে): সার্জেন্ট আলফ্রেড ফ্লোরেস, অফিসার ইলিযাজার আলেজান্দ্রো, অফিসার নাথানিয়েল ভিলালোবস

অভিযুক্ত তিন পুলিশ কর্মকর্তা (বাঁ থেকে): সার্জেন্ট আলফ্রেড ফ্লোরেস, অফিসার ইলিযাজার আলেজান্দ্রো, অফিসার নাথানিয়েল ভিলালোবস

  • 0

টেক্সাসের স্যান অ্যান্টোনিও পুলিশ ডিপার্টমেন্টের তিন সদস্যের বিরুদ্ধে এক নারীকে খুনের অভিযোগ আনা হয়েছে।

পুলিশ ডিপার্টমেন্ট এর মুখপাত্র উইলিয়াম ম্যাকম্যানাস জানান, শুক্রবার সকালে ওল্ড পিয়ারসল রোডের সিক্স-টু-জিরো-জিরো বক্লের একটি অ্যাপার্টমেন্টে ৪৬ বছর বয়সী মেলিসা পেরেজ নামের এক নারীকে গুলি করে হত্যা করেন স্যান অ্যান্টোনিওর তিনজন কর্মকর্তা।

তারা হলেন, সার্জেন্ট আলফ্রেড ফ্লোরেস, অফিসার ইলিযাজার আলেজান্দ্রো এবং অফিসার নাথানিয়েল ভিলালোবস।

পুলিশ ডিপার্টমেন্ট থেকে প্রকাশিত এক ভিডিওতে লেফটেন্যান্ট মিশেল রামোস বলেন, একটি বাড়িতে ভাংচুরের অভিযোগের ভিত্তিতে শুক্রবার রাত ১২টা ২৭ মিনিটে অফিসারদের শহরের দক্ষিণ-পশ্চিমের একটি অ্যাপার্টমেন্টে পাঠানো হয়। অফিসাররা ঘটনাস্থলে পৌঁছে দেখেন একজন নারী অ্যাপার্টমেন্টের অ্যালার্ম প্যানেলের তারগুলো কেটে ফেলছেন।

অফিসাররা সেই নারীকে তাদের টহল গাড়ির দিকে নিয়ে গেলে তিনি গাড়ির দিকে না গিয়ে উল্টো দৌড় দিয়ে অ্যাপার্টমেন্টে চলে যান এবং দরজা বন্ধ করে দেন।

ম্যাকমেনাস বলেন, নারীকে দেখে মনে হচ্ছিলো তিনি মানসিক সমস্যায় ভুগছিললেন।

অফিসাররা তাকে গ্রেফতারে দরজা খোলার চেষ্টা করেন। তবে দরজা খুলতে না পেরে তারা জানালার পর্দা খুলে দেন। এরপর ওই নারী একটি হাতুড়ি তুলে নেন। তিনি ভেতর থেকে অফিসারদের উদ্দেশে একটি কাচের মোমবাতি ছুড়ে মারেন। এতে একজন অফিসার আহত হন।

সেই নারী ও অফিসারদের মধ্য জানালা দিয়ে প্রায় ৩০ মিনিট কথাবার্তা হয়। এক পর্যায়ে নারীটি হাতুড়ি দিয়ে জানালার কাচ ভেঙে ফেলেন।

তারপর একজন অফিসার অ্যপার্টমেন্টকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছোড়েন। এরপর বাকি দুই অফিসারও গুলি চালান। নারীটি বন্দুকের গুলিতে আহত হন। এরপর ইমার্জেন্সি মেডিক্যাল সার্ভিস তাকে মৃত ঘোষণা করেন।

ম্যাকম্যানস বলেন, ঘটনাটি ডিপার্টমেন্ট ও বেক্সার কাউন্টি জেলা অ্যাটর্নিস সিভিল রাইট বিভাগ দ্বারা পর্যালোচনা করা হয়েছে এবং তিন কর্মকর্তার বিরুদ্ধে ওয়ারেন্ট জারি করা হয়েছে। কর্মকর্তাদের হেফাজতে নেয়া হয়েছে। ডিপার্টমেন্ট জানিয়েছে, তাদেরকে চাকরিচ্যুত করা হয়েছে।


0 মন্তব্য

মন্তব্য করুন