হান্টার বাইডেনের নগ্ন ছবি দেখিয়ে বিতর্কিত কংগ্রেসওম্যান

টিবিএন ডেস্ক

জুলাই ২০ ২০২৩, ১৭:৩১

হান্টার বাইডেনের নগ্ন ছবির প্ল্যাকার্ড তুলে ধরেন কংগ্রেসওম্যান মারজোরি টেলর গ্রিন। ছবি: সংগৃহীত

হান্টার বাইডেনের নগ্ন ছবির প্ল্যাকার্ড তুলে ধরেন কংগ্রেসওম্যান মারজোরি টেলর গ্রিন। ছবি: সংগৃহীত

  • 0

বিতর্কিত রিপাবলিকান কংগ্রেসওম্যান মারজোরি টেলর গ্রিন বুধবার অ্যামেরিকান কংগ্রেস হাউযে হান্টার বাইডেনের নগ্ন ছবি প্রকাশ করেছেন। তার কথিত ট্যাক্স জালিয়াতির বিষয়ে হাউয ওভারসাইট শুনানির সময় হান্টার বাইডেনের ছবি তুলে ধরে হাউযের ডেমোক্র্যাট প্রতিদ্বন্দ্বীদের তীব্র ক্ষোভের মুখে পড়েন তিনি।

হান্টার বাইডেনের বিবস্ত্র ছবি ও তার যৌনক্রিয়ায় জড়িত থাকার প্ল্যাকার্ড প্রদর্শনের আগে গ্রিন বলেন, ‘আমি হাউয কমিটি ও বাড়িতে যারা আমাদের সেশন দেখছেন তাদের জানাতে চাই, এখন যা দেখাতে যাচ্ছি তার জন্য অভিভাবকদের নজরদারি কাম্য।’

গ্রিন দাবি করেন, প্রেসিডেন্ট জো বাইডেনের ছেলে হান্টার বাইডেন যৌনকর্মীদের অর্থ প্রদানের জন্য তিনি অবৈধভাবে তার কোম্পানির তহবিল ব্যবহার করেছেন।

অবশ্য ইন্টারনাল রেভিনিউ সার্ভিস (আইআরএস) হুইসেলব্লোয়ার জোসেফ জিগলার বুধবার গ্রিনের দাবিগুলোর সত্যতা নিশ্চিত করতে ব্যর্থ হন।

রিপাবলিকান নেতৃত্বাধীন কমিটি বুধবার হান্টার বাইডেনের ট্যাক্স সংক্রান্ত বিষয়ে তদন্ত শেষে দুই আইআরএস কর্মকর্তার সাক্ষ্য নিয়েছে। আইআরএসের ফেলো স্টাফ মেম্বার গ্যারি শ্যাপলি অভিযোগ করেন, অ্যামেরিকার জাস্টিস ডিপার্টমেন্ট হান্টার বাইডেনের ট্যাক্স মামলার তদন্তে বাধা দিয়েছে।

গ্রিনের শুনানি শেষে ডেমোক্র্যাট জেমি রাসকিন বলেছেন, হাউয কমিটির সামনে গ্রিনের হান্টার বাইডেনের ব্যক্তিগত জীবন তুলে ধরা ‘সম্পূর্ণ অপ্রাসঙ্গিক’ ছিল। রিপাবলিকানরা ‘শুনানির উদ্দেশ্য সফল করেনি’।

রাসকিন অভিযোগ করেন, “গ্রিন ইচ্ছাকৃতভাবে হাউযকে ভুল পথে পরিচালিত করতে চেয়েছেন। তিনি ‘উদ্দেশ্যপ্রণোদিতভাবে উত্তেজক এবং চাঞ্চল্যকর ও ভয়ঙ্কর’ তথ্য সামনে এনেছেন। এগুলো ‘কমিটির মর্যাদাহানি’ করেছে।”

হান্টার বাইডেনের ব্যক্তিগত অ্যাটর্নি অ্যাবে লোয়েল গ্রিনের পদক্ষেপকে ‘রাজনৈতিক থিয়েটার’ হিসেবে উল্লেখ করে বলেন, ‘গ্রিন একজন ব্যক্তির ব্যক্তিগত জীবনকে হয়রানি করেছেন।’

ডেমোক্র্যাট ও কংগ্রেসম্যান ডন বেয়ারের কর্মী অ্যারন ফ্রিটসনার তার সোশ্যাল মিডিয়ায় জানান, গ্রিন তার গ্রাহকদের কাছে হান্টার বাইডেনের বস্ত্রহীন ছবি সম্বলিত একটি ইমেইল নিউজলেটার পাঠিয়েছেন।

ফ্রিটসনার বলেন, ‘আমি নিজে ওই নিউজলেটার দুবার চেক করেছি। গ্রিন ই-নিউজলেটারের সাবস্ক্রিপশন পেইজে কোনো এইজস্ক্রিন ব্যবহার করেননি।

‘সুতরাং আমি ধারণা করছি, মারজোরি টেলর গ্রিন তার ট্যাক্সপেয়ার-ফান্ডেডের রিসোর্স ব্যবহার করে হান্টারের নগ্ন ছবির ভিডিও লিংকগুলো ইমেইল করেছেন।’

সাম্প্রতিক মাসগুলোতে হান্টার বাইডেনের বেশ কিছু নগ্ন ছবি অনলাইনে ছড়িয়ে পড়ে। ধারণা করা হচ্ছে, তার একটি ব্যক্তিগত ল্যাপটপ থেকে এই ছবিগুলো পোস্ট করা হয়েছে। তার ওই ডিভাইসটি মেরামতের জন্য জমা দেয়া হয়েছিল।


0 মন্তব্য

মন্তব্য করুন